মহান বিজয় দিবস উপলক্ষে মানিকগঞ্জ সদর থানা-পুলিশ আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

মহান বিজয় দিবস উপলক্ষে মানিকগঞ্জ সদর থানা-পুলিশের উদ্যোগে থানা প্রাঙ্গণে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২০ ডিসেম্বর (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

মানিকগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ সরকারের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ কামরুল হাসান, মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবু সুদেব কুমার সাহা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, মহান বিজয় দিবসে বিজয়ের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমে সকলের সাথে সুসম্পর্ক গড়ে তোলার উদ্দেশ্যে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। পর্যায়ক্রমে সব থানাতেই এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। খেলাধুলা আমাদের শরীর ও মন সতেজ রাখে। শরীর-মন ভালো থাকলে জীবনে নতুন উদ্যম আসে, সবকিছুই ভালো লাগে। খেলা হচ্ছে সেই ভালো থাকার খোরাক।

মোট ১৬টি দল এই ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশ নিচ্ছে। ২৬ ডিসেম্বর এই টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।