নিহত পুলিশ সদস্য। ছবি : বাংলাদেশ প্রতিদিন

রাজধানীর মহাখালীতে বাসের ধাক্কায় দায়িত্ব পালন করা অবস্থায় ট্রাফিক পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। খবর বাংলাদেশ প্রতিদিনের।

নিহত পুলিশ সদস্যের নাম আবদুল আজিজ মোল্লা (৪৭)। তিনি ট্রাফিক পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) ছিলেন এবং গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনে কর্মরত ছিলেন।

দুর্ঘটনার পর বাসসহ চালক সুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাতে ট্রাফিক গুলশান বিভাগের মহাখালী ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ বলেন, মহাখালী ফ্লাইওভারের ঢালে যাত্রীবাহী একটি বাস এএসআই আবদুল আজিজকে ধাক্কা দেয়। এতে তিনি মাথার পেছনে ও পায়ে আঘাত পান।

পুলিশ কর্মকর্তা বলেন, খবর পেয়ে আমি ও সার্জেন্ট গোলাম রাব্বানী তাৎক্ষণিকভাবে আহত এএসআই আবদুল আজিজ মোল্লাকে উদ্ধার করে মহাখালী রেলগেটের কাছে ইউনিভার্সেল মেডিকেল কলেজে নিয়ে যাই। সেখানে তাঁকে আইসিইউতে নেওয়া হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় কিছুক্ষণ পরই আইসিইউ অ্যাম্বুলেন্সে তাঁকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মহাখালী ট্রাফিক জোনের এই কর্মকর্তা বলেন, বাসটি তাৎক্ষণিকভাবে জব্দ করা হয়। ঘটনার পর চালক ও হেল্পার ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে মহাখালী ট্রাফিক জোনের টিআই অ্যাডমিন সালাউদ্দিন প্রধান ওই পরিবহনের পরিচালকের সঙ্গে কথা বলে কৌশলে লোকজনের মাধ্যমে বাসচালককে আবদুল্লাহপুর থেকে আটক করে বনানী থানায় সোপর্দ করেন। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।