ময়মনসিংহ রেঞ্জ আন্তক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী দিনে অনুষ্ঠিত এক ম্যাচের একটি মুহূর্ত। ছবি: পুলিশ নিউজ

ময়মনসিংহ রেঞ্জ আন্তক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০২২/২৩-এর উদ্বোধন হয়েছে।

শেরপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন হয়।

বুধবার সকাল ১০টায় অনুষ্ঠানিকভাবে ময়মনসিংহ রেঞ্জ আন্তক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০২২/২৩-এর উদ্বোধন করেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সোহেল মাহমুদ পিপিএম।

উদ্বোধনকালে অতিরিক্ত পুলিশ সুপার রেঞ্জের চারটি জেলার ৪টি পুলিশ ক্রিকেট দলের খেলোয়াড়-কর্মকর্তা ও খেলার পরিচালকদের সঙ্গে পরিচিত হওয়ার পাশাপাশি কুশল বিনিময় করেন।

ময়মনসিংহ রেঞ্জ আন্তক্রিকেট চ্যাম্পিয়নশিপ টি-টোয়েন্টি ফরম্যাটে নির্ধারিত ২০ ওভারের খেলায় টস হেরে প্রথমে ব্যাট করে শেরপুরের বোলারদের নিয়ন্ত্রিত বোলিং ও অনবদ্য ফিল্ডিংয়ের মুখে ময়মনসিংহ জেলা পুলিশ ক্রিকেট দল ১৩ ওভারে ১০ উইকেট হারিয়ে ৮৩ রান করে সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে স্বাগতিক শেরপুর জেলা পুলিশ ক্রিকেট দল ১০ দশমিক ২ ওভারে ২ উইকেট হারিয়ে ৮৫ রান করে ৮ উইকেটে জয়ী হয়।

দিনের অপর খেলায় জামালপুর জেলা পুলিশ ক্রিকেট দলের বিপক্ষে ৪ উইকেটের জয় পেয়েছে নেত্রকোনা জেলা পুলিশ ক্রিকেট দল।

ময়মনসিংহ রেঞ্জ আন্তক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত এক ম্যাচের একটি মুহূর্ত। ছবি: পুলিশ নিউজ

খেলায় উপস্থিত থেকে তা উপভোগ করেন শেরপুরের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) আব্দুল্লাহ আল মাহমুদ, নেত্রকোনা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমানসহ জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তারা।

ময়মনসিংহ রেঞ্জের আওতাধীন স্বাগতিক শেরপুর, ময়মনসিংহ, নেত্রকোনা ও জামালপুর জেলার ৪টি পুলিশ ক্রিকেট দল নক-আউট পর্বের ভিত্তিতে টি-টোয়েন্টি ফরম্যাটে এ ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।