জব্দ করা গাঁজা। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর মতিঝিল থেকে ২০ কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ (ডিবি)। তাঁরা হলেন, কোহিনুর বেগম, মুক্তা আক্তার ও মো. রমজান হোসেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর ২টা ৫৫ মিনিটে মতিঝিল থানার উওর কমলাপুর এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান বিপিএম (বার), পিপিএম বলেন, কিছু মাদক কারবারি মতিঝিল থানার কমলাপুর এলাকায় ক্যাফেঝিল প্লাজা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে গাঁজা বিক্রির জন্য অবস্থান করছেন বলে তথ্য পাওয়া যায়।

এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযান পরিচালনার সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে ২০ কেজি গাঁজাসহ কোহিনুর, মুক্তা ও রমজানকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি জানান, গ্রেপ্তার আসামিরা সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা এনে ঢাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন।

এ সংক্রান্তে গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দা এ কর্মকর্তা।