টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় (বাংলা স্কুল) মাঠ প্রাঙ্গণে বৃহস্পতিবার বেলুন উড়িয়ে চার দিনব্যাপী বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। ছবি: ভোলা জেলা পুলিশ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ভোলা জেলা প্রশাসন ও জেলা সরকারি গণগ্রন্থাগারের আয়োজনে টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় (বাংলা স্কুল) মাঠ প্রাঙ্গণে চার দিনব্যাপী বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এ মেলার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত কুমার হালদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক, জেলা শিক্ষা অফিসার মাধব চন্দ্র দাস, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, জেলা তথ্য অফিসার নুরুল আমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান প্রমুখ।

এ মেলায় সরকারি গ্রন্থাগারসহ ১৭টি স্টল বসছে।