বৈশ্বিক সংকটে দেশের মানুষের কষ্ট হচ্ছে উল্লেখ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সংকট মোকাবিলায় সরকার কাজ করছে। দেশে কেউ ভূমিহীন ও গৃহহীন থাকবে না। শনিবার (১ জুলাই) দুপুরে গোপালগঞ্জে নেতা-কর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি। এ সময় আগামী নির্বাচনে কোটালীপাড়াবাসীর কাছে নৌকায় ভোট চান আওয়ামী লীগ সভাপতি। খবর ইন্ডিপেনডেন্ট অনলাইনের।

শনিবার সকালে সড়কপথে পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জে পৌঁছান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুরুতেই কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নবনির্মিত ভবন উদ্বোধন করেন তিনি। রোপণ করেন কয়েকটি গাছের চারা।

পরে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতা-কর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। শোনেন তাঁদের বক্তব্য।

এ সময় মাননীয় প্রধানমন্ত্রী তাঁর নির্বাচনী এলাকার নেতা-কর্মীদের নানা দিকনির্দেশনা দিয়ে বলেন, যে চ্যালেঞ্জ নিয়ে বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন, তা পূরণ করবে আওয়ামী লীগ সরকার। শুধু কোটালীপাড়া-টুঙ্গিপাড়া নয়, সারা দেশের উন্নয়নে সরকার কাজ করছে।

বৈশ্বিক প্রেক্ষাপটে দেশের মানুষেরও কষ্ট হচ্ছে জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বলেন, সংকট মোকাবিলায় প্রতি ইঞ্চি জমি চাষ করতে হবে।

শেখ হাসিনা অভিযোগ করে বলেন, সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে, তবু কিছু মানুষ সরকারের উন্নয়ন দেখে না। তারা চোখ থাকতে অন্ধ। তাদের প্রতি করুণা ছাড়া আর কিছু করার নেই।

যারা আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়নি, তাদের উদ্দেশে চ্যালেঞ্জ ছুড়ে শেখ হাসিনা বলেন, আমি দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন করবই। যারা চায়নি দেশের উন্নয়ন হোক, এটা তাদের প্রতি আমার চ্যালেঞ্জ।

কিছু মানুষ দেশের উন্নয়ন না দেখলেও উন্নয়নের সুবিধা ঠিকই ভোগ করছেন বলেও মন্তব্য করেন মাননীয় প্রধানমন্ত্রী।

আগামী নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়।

এর আগে, সভার শুরুতে দলীয় প্রধানের নির্দেশে কোটালীপাড়ার ১২টি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও নির্বাচিত জনপ্রতিনিধিরা বক্তব্য দেন। এ সময় তাঁরা আওয়ামী লীগ সভাপতিকে ঈদের শুভেচ্ছা জানান।