ঢাকা বন ভবনের হৈমন্তি মিলনায়তনে জাতীয় বৃক্ষমেলা-২০২৩-এর সমাপনী অনুষ্ঠানে বৃক্ষরোপণে মাননীয় প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কারপ্রাপ্তদের ক্রেস্ট, সনদ ও চেক প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে পুলিশ হেডকোয়ার্টার্সে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন রাঙামাটির পুলিশ সুপার। কোলাজ: পুলিশ নিউজ

বৃক্ষরোপণে বিশেষ অবদানের জন্য ‘খ’ শ্রেণিতে মাননীয় প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কারে তৃতীয় স্থান অর্জন করেছে পুলিশ সুপারের কার্যালয়, রাঙামাটি পার্বত্য জেলা।

এরই পরিপ্রেক্ষিতে রোববার ঢাকা বন ভবনের হৈমন্তি মিলনায়তনে জাতীয় বৃক্ষমেলা-২০২৩-এর সমাপনী অনুষ্ঠানে বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কারপ্রাপ্তদের ক্রেস্ট, সনদ ও চেক প্রদান করা হয়।
ওই সময় অনুষ্ঠানের প্রধান অতিথি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিনের কাছ থেকে রাঙামাটি জেলা পুলিশের পক্ষে পুরস্কার গ্রহণ করেন পুলিশ সুপার মীর আবু তৌহিদ, বিপিএম (বার)।

অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) ইকবাল আব্দুল্লাহ হারুন, বন অধিদপ্তরের প্রধান বন সংরক্ষক মো. আমীর হোসাইন চৌধুরী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে পুলিশ হেডকোয়ার্টার্সে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন পুলিশ সুপার।

পুরস্কারপ্রাপ্তিতে রাঙামাটি পার্বত্য জেলার সাবেক দুই পুলিশ সুপার মো. আলমগীর কবীর, পিপিএম (সেবা) এবং মীর মোদ্‌দাছ্‌ছের হোসেনের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন পুলিশ সুপার।