মুক্তিযুদ্ধের ৬নং সেক্টরের বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গকে ফুলেল শুভেচ্ছা ও শ্রদ্ধা জানান কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

মহান স্বাধীনতা যুদ্ধের নং সেক্টরের এক ঝাঁক
আলোকিত বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গ নির্মাণাধীন উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করেছেন। এসময় তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

মুক্তিযোদ্ধাদের জাদুঘর পরিদর্শন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোতাহার হোসেন, এমপি, সাবেক প্রতিমন্ত্রী ও সদস্য, প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, বীর মুক্তিযোদ্ধা ফ্লাইট লেফটেন্যান্ট (অব.) ইকবাল রশিদ, কমান্ডার, চিলাহাটি সাব সেক্টর, ৬ নং সেক্টর ১৯৭১, বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) মাসুদুর রহমান বীরপ্রতীক, বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট কর্নেল (অব.) ডা. মোহাম্মদ গোলাপ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) এ মতিন চৌধুরী,
বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) আশরাফ উদ দৌলা, সাবেক সচিব ও রাষ্ট্রদূত, বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অব.) আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) আব্দুস সালাম।

উত্তরবঙ্গ জাদুঘরের পৃষ্ঠপোষক কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখছেন।

অনুষ্ঠানে উত্তরবঙ্গ জাদুঘরের পৃষ্ঠপোষক পুলিশ সুপার তার স্বাগত বক্তব্যে বলেন, মহাকাব্যিক মুক্তিসংগ্রামের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অনবদ্য অতুলনীয় নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধাদের বীরত্বগাঁথা আগামী প্রজন্মের জন্য এক অনন্য আলোকবর্তিকা।

উত্তরবঙ্গ জাদুঘরে সংরক্ষণের জন্য গাইবান্ধা কাটাখালী বধ্যভূমির মাটি অতিথিদের হাতে হস্তান্তর করেন কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন।

বীর মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য, মঙ্গলময় ও সুদীর্ঘ জীবনের প্রত্যাশা ও প্রার্থনা করে পুলিশ সুপার বলেন, যেকোনো প্রয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের পাশে সদা জাগ্রত থাকবে কুড়িগ্রাম জেলা পুলিশ।