জব্দ করা চাপাতি ও উদ্ধার করা মোবাইল ফোন। ছবি : ডিএমপি নিউজ

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অর্পনা আক্তার ইতিকে কুপিয়ে জখম ও ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের বাড্ডা থানা-পুলিশ। তাঁরা হলেন মো. ইমরান হোসেন ওরফে ঝাওয়ালী ওরফে জালালী ও শাহজাহান। খবর ডিএমপি নিউজের।

গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আ. আহাদ বিপিএম, পিপিএম (বার) জানান, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অর্পনা আক্তার ইতি ২ এপ্রিল রাতে বাসার যাওয়ার সময় বাড্ডা থানার আফতাবনগরে সি ব্লকে ইম্পেরিয়াল কলেজের সামনে দুজন ছিনতাইকারী তাঁকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। পরে তাঁর মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যান।

এ ঘটনায় অর্পনা আক্তারের ভাইয়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে বাড্ডা থানায় মামলা হয়। গুলশান বিভাগের বাড্ডা জোনের সহকারী পুলিশ কমিশনার তয়াছির জাহান বাবুর নেতৃত্বে বাড্ডা থানার একাধিক টিম অভিযুক্তদের গ্রেপ্তার ও মোবাইল ফোন উদ্ধারে কাজ শুরু করে।

পুলিশ কর্মকর্তা আরও জানান, মামলা তদন্তকালে প্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান শনাক্ত করা হয়। বাড্ডা থানার বিভিন্ন এলাকায় টানা ৪০ ঘণ্টা অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার রাত ১১টা ৩৫ মিনিটের দিকে আনন্দনগর এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইয়ে ব্যবহৃত ২টি চাপাতি, ১টি রক্তমাখা শার্ট ও ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার করা হয়। ইমরানের নামে ৭টি ও শাহজাহানের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে।