রাজধানীর চকবাজার থানা এলাকা থেকে ১০০ কেজি গাঁজা, ২০০ বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেপ্তাররা হলো জহিরুল ইসলাম ওরফে জহির ও প্রাইভেট কারের চালক সোহাগ আহম্মেদ চৌধুরী। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি লালবাগ বিভাগের লালবাগ জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোস্তফা কামাল পিপিএম ডিএমপি নিউজকে জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চকবাজারের হোসেনী দালান রোড থেকে ১০০ কেজি গাঁজা ও ২০০ বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেপ্তার করা হয়।

এই বিপুল পরিমাণ মাদক উদ্ধার সম্পর্কে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে তথ্য আসে, কতিপয় মাদক কারবারি কুমিল্লা থেকে প্রাইভেট কারযোগে গাঁজা ও ফেনসিডিল নিয়ে ঢাকা চানখাঁরপুল হয়ে সাভার আসছে। এমন তথ্যের ভিত্তিতে চকবাজারের হোসেনী দালান রোডে চেকপোস্ট বসিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, তাঁরা কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে এসব গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে সাভার নিয়ে যাচ্ছিলেন। চকবাজার মডেল থানার দায়ের করা মামলায় তাঁদের আদালতে পাঠানো হয়েছে।