সভায় সভাপতিত্ব করেন বিএমপির উপপুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. আলী আশরাফ ভুঞা বিপিএম (বার)। ছবি : বাংলাদেশ পুলিশ

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) দক্ষিণ ও উত্তর বিভাগের মাসিক অপরাধ পর্যালোচনা সভা রোববার (১০ মার্চ) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

বিএমপি হেডকোয়ার্টার্সের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিএমপির উপপুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. আলী আশরাফ ভুঞা বিপিএম (বার)।

সভায় বিগত মাসের অপরাধচিত্র পর্যালোচনা করে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার, সাইবার সচেতনতা, তদন্তাধীন মামলা দ্রুত নিষ্পত্তি ও জঙ্গিবাদসংক্রান্ত আগাম তথ্য সংগ্রহ করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন তিনি।

বিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মো. ফজলুল করিম, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (উত্তর) মো. ফারুক হোসেন, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি) নাফিছুর রহমান, সহকারী পুলিশ কমিশনার (এয়ারপোর্ট) এম আর শওকত আনোয়ার ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া) মো. সরওয়ার হোসেন, বিএমপির সব থানার ওসি এবং বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ সভায় উপস্থিত ছিলেন।