আত্মহত্যার চেষ্টা করা যুবককে অক্ষত অবস্থায় উদ্ধার করে মোহাম্মদপুর ফায়ার সার্ভিস স্টেশনের উদ্ধারকারী দল। ছবি : বাংলাদেশ পুলিশ

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে আত্মহত্যার চেষ্টা করা এক যুবককে উদ্ধার করেছে মোহাম্মদপুর ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল।

জাতীয় জরুরি সেবার পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, সোমবার (১৬ জানুয়ারি) রাজধানীর হাজারীবাগ থানাধীন মধুবাজার এলাকা থেকে তাঁকে উদ্ধার করা হয়।

সোমবার বেলা ১১টায় ৯৯৯ নম্বরে কল করে এক ব্যক্তি জানান, বাবার সঙ্গে অভিমান করে মধুবাজার এলাকার একটি পাঁচতলা ভবনের ছাদের রেলিং টপকে সানশেডে বসে আছেন এক যুবক। তিনি সেখান থেকে লাফ দিতে পারেন, এমন আশঙ্কায় কেউ তাঁর কাছে যাচ্ছে না। জাতীয় জরুরি সেবার পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে বিষয়টি হাজারীবাগ থানা ও মোহাম্মদপুর ফায়ার সার্ভিস স্টেশনকে জানানো হয়।

মোহাম্মদপুর ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার লিডার দীন মোহাম্মদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের একটি দল। এ সময় ওই যুবককে তাঁর স্বজনের সঙ্গে কথা বলিয়ে ব্যস্ত রাখা হয়। এই সুযোগে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ছাদে উঠে ওই যুবককে উদ্ধার করে।