বান্দরবান শহরের একাধিক জায়গায় বুধবার গভীর রাতে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন বান্দরবান ট্যুরিস্ট পুলিশ সুপার। ছবি: পুলিশ নিউজ

বান্দরবানে ঠান্ডা বাতাসের দাপট আর অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। শীতে নাকাল পাহাড়ি জনজীবন। এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে।

এমন পরিস্থিতিতে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষকে উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছে বান্দরবান ট্যুরিস্ট পুলিশ।

গত বুধবার গভীর রাতে ট্যুরিস্ট পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম শহরের মুক্তমঞ্চ, রাজঘাট এলাকাতে ভাসমান অসহায় ও দুস্থদের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম বলেন, ‌’আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেওয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।’

ওই সময় কোনাে ধরনের অপরাধে না জড়াতে সবার প্রতি আহ্বান জানান ট্যুরিস্ট পুলিশ সুপার। যেকোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর অনুরোধও করেন পুলিশ সুপার।