সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) জালালাবাদ থানাধীন ১ নং জালালাবাদ ইউনিয়নের দবাদা কান্দি প্রাথমিক স্কুল আশ্রয় কেন্দ্রে ও গ্রামাঞ্চলে বুধবার এসএমপির পক্ষ থেকে বানভাসি আশ্রয়হীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী, শুকনো ও রান্না করা খাদ্য ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়। ছবি: সিলেট মেট্রোপলিটন পুলিশ

সিলেটে বানভাসি মানুষের সহায়তায় কাজ করে যাচ্ছে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)।

আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এসএমপির জালালাবাদ থানাধীন ১ নং জালালাবাদ ইউনিয়নের দবাদা কান্দি প্রাথমিক স্কুল আশ্রয় কেন্দ্রে ও গ্রামাঞ্চলে বানভাসি, দুর্দশাগ্রস্ত ও আশ্রয়হীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী, শুকনো ও রান্না করা খাদ্য ও বিশুদ্ধ পানি বিতরণ করেন এসএমপির কমিশনার মো. আরিফ, ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, বি,এম, আশরাফ উল্যাহ তাহের (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) এডিসি (মিডিয়া), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর ক্রাইম) গৌতম দেব, সহকারী পুলিশ কমিশনার (জালালাবাদ থানা), সামসুদ্দিন আহমেদ ভূঁইয়া, অফিসার ইনচার্জ (জালালাবাদ থানা), নাজমুল হুদা খানসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের সাথে ত্রাণ বিতরণ কাজে নিজস্ব ত্রাণ সামগ্রী সহ অংশগ্রহণ করেন সিলেটস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি ইসলামী ফাউন্ডেশনের পরিচালক ফরিদ উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মো:তৌফিকুল আলম বাবলু, সহসভাপতি ডাক্তার শরীফুল আলম, সমাজ কল্যাণ সম্পাদক সামসুল আলম তালুকদার, সদস্য মিটুন রঞ্জন মল্লিক, নীশি রঞ্জন তালুকদার, শাহজাহান প্রমুখ।

বানভাসি প্রত্যন্ত গ্রামাঞ্চলে ত্রাণ কার্যক্রমে একনিষ্ঠভাবে অংশ নেন সিলেটের বিভিন্ন সংবাদ সংস্থার গনমাধ্যম কর্মীগণ।