জব্দ করা গাঁজা। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর বাড্ডা থেকে ৫০ কেজি গাঁজা, প্রাইভেট কারসহ তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ (ডিবি)।

সোমবার (১১ এপ্রিল) বেলা ২টা ৫৫ মিনিটের দিকে উত্তর বাড্ডা থেকে গাঁজাসহ আসামিদের গ্রেপ্তার করে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। খবর ডিএমপি নিউজ।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. ফারুক হোসেন, গাড়িচালক মো. সুমন ও মো. জয়নাল হোসেন।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার বলেন, সোমবার মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় তথ্য আসে, কিছু মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গাঁজা সংগ্রহ করে প্রাইভেট কারে করে ঢাকায় আসছেন। এমন তথ্যের ভিত্তিতে উত্তর বাড্ডার হাজী সিরাজ মার্কেটের সামনে অবস্থান নেওয়া হয়।

জব্দ করা প্রাইভেট কার। ছবি : ডিএমপি নিউজ

বেলা ২টা ৫৫ মিনিটের দিকে একটি প্রাইভেট কার সেখানে পৌঁছালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় সেটি আটক করে ওই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। এ সময় প্রাইভেট কার থেকে উদ্ধার করা হয় ৫০ কেজি গাঁজা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেপ্তার আসামিরা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রির জন্য এনেছিলেন। বাড্ডা থানায় গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।