ইয়াবা বড়িসহ গ্রেপ্তার ৫ মাদক কারবারি। ছবি : ঢাকা পোস্ট

বাগেরহাটের শরণখোলা উপজেলায় ৯৫০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ। এ সময় বাবা, ছেলেসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে শরণখোলা উপজেলার মঠেরপাড় এলাকার ছগিরের বাড়িতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। খবর ঢাকা পোস্টের।

গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন শরণখোলা উপজেলার মঠেরপাড় গ্রামের মো. তফছের হাওলাদার (৬০), মো. ছগির (ছাল্লু) হাওলাদার (৩২), একই উপজেলার ভারানিরপাড় গ্রামের মো. নাইম হাওলাদার (১৮), চালিতাবুনিয়া গ্রামের মো. রেজা শেখ, ঢাকার সবুজবাগ থানার মায়াকানন এলাকার মো. ইয়াসিন রাব্বী (১৬)।

শরণখোলা থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, এই চক্র দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯৫০ পিস ইয়াবা বড়িসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওসি আরও জানান, গ্রেপ্তার হওয়া মাদক কারবারিদের কাছ থেকে ইয়াবা বিক্রির ৬ হাজার ১৮০ টাকা, মাদক পরিমাপের জন্য ব্যবহৃত ডিজিটাল মিটার, ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল এবং মুঠোফোন জব্দ করা হয়েছে।