ট্রফি হাতে নারী পুলিশ সদস্যরা। ছবি: পুলিশ নিউজ

১৪টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ-২০২১ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত বছরের ৪ থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে গত শনিবার (৫ মার্চ) বিকেলে রাজারবাগ পুলিশ লাইনসে পুরস্কার বিতরণ করা হয়।

পুরুষ হ্যান্ডবলে অংশ নেয় ডিএমপি, এপিবিএন, ঢাকা রেঞ্জ, রাজশাহী রেঞ্জ, খুলনা রেঞ্জ, বরিশাল রেঞ্জ, সিলেট রেঞ্জ ও সিলেট মেট্রো দল। পুরুষদের মধ্যে ক গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয় ডিএমপি এবং খ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয় এপিবিএন।

নারী হ্যান্ডবলে অংশ নেয় ডিএমপি, এপিবিএন, ঢাকা রেঞ্জ, রাজশাহী রেঞ্জ ও রাজশাহী মেট্রো। নারীদের মধ্যে ক গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয় ডিএমপি এবং খ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয় ঢাকা রেঞ্জ।

ট্রফি হাতে পুরুষ পুলিশ সদস্যরা। ছবি: পুলিশ নিউজ

প্রতিযোগিতায় সেরা নারী খেলোয়াড় নির্বাচিত হন কনস্টেবল রুবিনা আক্তার (ডিএমপি) এবং সেরা পুরুষ খেলোয়াড় নির্বাচিত হন কনস্টেবল সোহাগ হোসেন (ডিএমপি)।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবের সভাপতি এবং অ্যান্টি টেররিজম ইউনিটের অ্যাডিশনাল আইজি মো. কামরুল আহসান, বিপিএম (বার)। এ ছাড়া বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবের সাধারণ সম্পাদক এবং পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি রেবেকা সুলতানা এবং বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল কমিটির সদস্যবৃন্দ এবং পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।