বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ‘বর্ষাবরণ’উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা শনিবার (১৭ জুন) রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। খবর ডিএমপি নিউজের।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক, এসবি প্রধান মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার)-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম-বার, পিপিএম।

এ ছাড়া উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।

অনুষ্ঠানে দেশবরেণ্য শিল্পী সুজিত মোস্তফা নজরুলসংগীত ও অদিতি মহসিন রবীন্দ্রসংগীত পরিবেশন করেন।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন চমৎকার এই বর্ষাবরণ অনুষ্ঠান আয়োজন করায় সকলকে ধন্যবাদ জানিয়ে আইজিপি বলেন, ষড়ঋতুর দেশ আমাদের বাংলাদেশ। প্রকৃতিতে ছয়টি ঋতুর যেমন প্রভাব পড়ে, তেমনি আমাদের মনেও প্রভাব পড়ে। ছয়টি ঋতুতেই আমরা আনন্দ উপভোগ করি।

সভাপতির বক্তব্যে মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) বলেন, বাংলাদেশ পুলিশের কোনো সাপ্তাহিক ছুটি নেই। সেই কর্মব্যস্ততা থেকে একটু বিনোদনের জন্য এই বর্ষাবরণের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করায় সবাইকে আন্তরিক অভিনন্দন জানাই।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপিগণ, ঢাকাস্থ বিভিন্ন পুলিশ ইউনিট প্রধানগণ, পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সদস্য ও বাংলাদেশ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।