ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংবাদিকসহ অতিথিদের সঙ্গে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। ছবি: বাংলাদেশ পুলিশ

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। খবর ডিএমপি নিউজের।

পুনর্মিলনীর উৎসবে যোগ দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মো. মোস্তাফিজুর রহমান, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন (বিপিএম-বার, পিপিএম)।

সভাপতির বক্তব্য দিচ্ছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। ছবি: বাংলাদেশ পুলিশ

সভাপতির বক্তব্যে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেন, ঈদ পুনর্মিলনীর আনন্দ উৎসবে অংশ নেওয়া সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। এই আয়োজনে পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ গণমাধ্যমের ব্যক্তিরা উপস্থিত হওয়ায় সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ইনস্ট্রুমেন্টাল মিউজিকের আয়োজন করা হয়। বাদ্যযন্ত্রের পরিবেশনায় ছিলেন বাঁশিতে কামরুল আহম্মেদ, সেতারে জ্যোতি ব্যানার্জী, তবলায় পল্লব স্যানাল ও এসরাজে আশিকুল আবির।

আমন্ত্রিত অতিথিদের জন্য ইনস্ট্রুমেন্টাল মিউজিকের আয়োজন করা হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

এই মিলনমেলায় বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও তাঁদের সহধর্মিণী, বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।