ডিএমপির ঈদ পুনর্মিলনীর একটি মুহূর্ত। ছবি: ডিএমপি নিউজ

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপন হলো ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ঈদ পুনর্মিলনী।

রোববার সন্ধ্যায় রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে ঈদ-পরবর্তী এ মিলনমেলার আয়োজন করে ডিএমপি।

ডিএমপি নিউজের প্রতিবেদনে জানানো হয়, ঈদ পুনর্মিলনীর এই আনন্দ উৎসবে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মো. মোস্তাফিজুর রহমান, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম, ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম ও তাঁদের সহধর্মিণীরা।

ডিএমপির ঈদ পুনর্মিলনীর একটি মুহূর্ত। ছবি: ডিএমপি নিউজ

ঈদ পুনর্মিলনীর আনন্দ উৎসবে অংশগ্রহণ করায় সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, ‘আমরা ডিএমপি পুলিশ দুই কোটি নগরবাসীর নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা রক্ষায় সর্বদা ব্যস্ত থাকি। শারীরিক ও মানসিক দুইভাবেই পরিশ্রান্ত থাকি। ঈদের ছুটিতে ঘরমুখী মানুষের নিরাপত্তা, যাতায়াতের ব্যবস্থা করা এবং ফাঁকা মহানগরীর নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে ডিএমপি পুলিশ এখনো কাজ করে যাচ্ছে। তারা অনেকেই ছুটিতে যেতে পারেনি। তাই আমরা আজকের দিনে ডিএমপি পুলিশ সদস্যদের নিয়ে একত্রে মিলিত হয়ে নৈশভোজের আয়োজন করেছি।’

অনুষ্ঠানের শুরুতে ডিএমপির থিম সং প্রচার করা হয়। আমন্ত্রিত অতিথি বিশিষ্ট আধুনিক গানের শিল্পী হৈমন্তী রক্ষিত ও বিশিষ্ট গজলশিল্পী মঞ্জুরুল ইসলাম খান সংগীত পরিবেশন করেন।

এই মিলনমেলায় বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের জ্যেষ্ঠ কর্মকর্তা ও তাঁদের সহধর্মিণীরা উপস্থিত ছিলেন।