বরিশালে ১০ এপিবিএনের টিআরসিদের মাসিক প্রশিক্ষণ অগ্রগতি সভা। ছবি: বাংলাদেশ পুলিশ

১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, (এপিবিএন) বরিশালের টিআরসিদের মাসিক প্রশিক্ষণ অগ্রগতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ এপিবিএনের মাল্টিপারপাস ভবনের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন ১০ এপিবিএন, বরিশালের কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বিপিএম-সেবা। সভাপতিত্ব করেন উপ-অধিনায়ক (পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা।

প্রধান অতিথির বক্তব্যে কমান্ডিং অফিসার পিটি ও প্যারেডে রিগরাস প্রশিক্ষণ নিশ্চিত করা, প্রাপ্যতা অনুযায়ী কিট সরবরাহ করা, স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন করা এবং টিআরসি মেস, বাথরুম, টয়লেট ও ব্যারাক পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন।

সভাপতির বক্তব্যে উপ-অধিনায়ক (পুলিশ সুপার) প্রত্যেক ড্রিল ও আইন প্রশিক্ষককে প্রস্তুতি নিয়ে মাঠে ও ক্লাসে যাওয়ার নির্দেশ প্রদান করেন। তিনি আরও বলেন, প্রশিক্ষণার্থীরা আপনার সন্তানতুল্য।সুতরাং তাদের ক্লাস ও মাঠে ঠকানো যাবে না।

এ ছাড়া সভায় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (কোর্স কো-অর্ডিনেটর) মো. মাহমুদুল হাসান চৌধুরী, সহকারী পুলিশ সুপার (অপস অ্যান্ড ইন্টেলিজেন্স) উজ্জ্বল কুমার দে, আইন ও ড্রিল প্রশিক্ষকবৃন্দ, মেন্টর, সহকারী মেন্টরসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা।