বগুড়া জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক পৃথক মাদকবিরোধী অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ১৫ কেজি গাঁজা ও ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক কারবারি গ্রেপ্তার হয়েছেন।

বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি বগুড়ার অফিসার ইনচার্জ মো. সাইহান ওলিউল্লাহর নেতৃত্বে টিম ডিবি বগুড়া পৃথক পৃথক মাদকবিরোধী অভিযান চালায়।

বগুড়া ডিবির একটি টিম গতকাল শুক্রবার রাত পৌনে ১২ টার সময় জেলার সদর থানাধীন পৌরসভাস্থ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মেইন গেটের পূর্ব পাশে রংপুর টু ঢাকাগামী মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে যানবাহনে তল্লাশি চালায়। এ সময় একটি সাদা রংয়ের প্রাইভেট কারের মাঝখানের সিটের নিচে অভিনব কায়দায় লুকানো ১৫ কেজি গাঁজা উদ্ধার ও মো. ফরহাদ আলী নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

বগুড়া ডিবির অপর একটি টিম একইদিন রাত সাড়ে ৯টার সময় শাজাহানপুর থানা এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কের পূর্ব পাশের ফাঁকা জায়গায় থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. সাজেল মাহমুদ (৩০) নামের মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বগুড়া সদর ও শাজাহানপুর থানায় পৃথক পৃথক মামলা কর হয়েছে।