কুমিল্লা ডিবির অভিযানে গ্রেপ্তার আসামিরা। কোলাজ: পুলিশ নিউজ

কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ২৪ ঘণ্টার অভিযানে ১১০ বোতল ফেনসিডিল, চার হাজার ৫০০টি ইয়াবা বড়ি, ৬০ কেজি গাঁজাসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

জেলার বিভিন্ন স্থানে আলাদা মাদকবিরোধী অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার বেলা ৩টা ২০ মিনিটে কোতোয়ালি মডেল থানাধীন আলেখারচর বিশ্বরোড এলাকা থেকে ১১০ বোতল ফেনসিডিলসহ মো. কবিরকে (৩৫) আটক করা হয়। পরে কোতোয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা করে তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

একই দিন রাত সাড়ে ৮টার দিকে সদর দক্ষিণ মডেল থানাধীন উলুরচর এলাকায় চৌয়ারা-কুমিল্লা সড়কে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১ হাজার ইয়াবা বড়িসহ মো. জসিমকে (২৪) আটক করা হয়। সদর দক্ষিণ মডেল থানায় মাদক আইনে মামলা করে তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

একই দিন রাত ৯টা ৩৫ মিনিটে সদর দক্ষিণ মডেল থানাধীন বিজয়পুর এলাকায় অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজা, ৫০০টি ইয়াবা বড়িসহ মো. বেলাল হোসেনকে (৩৮) আটক করা হয়। পরে সদর দক্ষিণ থানায় মাদক আইনে মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

কোতোয়ালি মডেল থানাধীন বজ্রপুর গ্রামের দারোগা বাড়ি রোডে বুধবার দুপুর পৌনে ১২টার দিকে অভিযান চালিয়ে ৩ হাজার ইয়াবা বড়িসহ আনোয়ার হোসেন ওরফে ঢাকাইয়া আনোয়ারকে (৭০) ও শাখাওয়াত হোসেন ভূঁইয়া ওরফে ফারুককে (৫২) আটক করা হয়। এ দুজনকে গ্রেপ্তার দেখানো হয় কোতোয়ালি মডেল থানায় করা মামলায়।

একই দিন বেলা তিনটা ৩৫ মিনিটে চৌদ্দগ্রাম থানাধীন আমানগন্ডা (শালুকিয়া) এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মামলা করা হয়েছে।