পুলিশের হেফাজতে মাদকসহ গ্রেপ্তার দুই কারবারি

বাগেরহাটের ফকিরহাটে ৯৪ কেজি গাঁজা, ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিলসহ ২টি মোটরসাইকেল জব্দ করেছে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। এ সময় দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। খবর ঢাকা মেইলের

বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে ফকিরহাট উপজেলার লখপুর এলাকার বিথি বেগমের বাড়ির দুই তলার ভাড়াটে আক্তার মিয়ার বাসায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. আহসানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মো. আলী হোসেনের ছেলে মো. ফয়সাল হোসেন (২৩) এবং একই এলাকার লতিফ খলিফার ছেলে মো. সোহেল রানা (২৬)। এ সময় লখপুর এলাকার বনিকপাড়া মোসা. বিথি খাতুনের ভাড়াটে আক্তার মিয়া (৩৬) পালিয়ে গেছেন। তিনি লখপুর বনিকপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে।

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. আহসানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে আমার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল ফকিরহাট উপজেলার লখপুর এলাকার বিথি বেগমের বাড়ির দুই তলার ভাড়াটে আক্তার মিয়ার বাসায় অভিযান পরিচালনা করে। অভিযানে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এ সময় ওই ঘর থেকে ৯৪ কেজি গাঁজা, ১৫২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় তাঁদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদে তাঁরা জানান, ওই বাড়ির ভাড়াটে আক্তার মিয়ার পৃষ্ঠপোষকতায় দীর্ঘদিন ধরে তাঁরা এই মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন।

তিনি আরও জানান, এ ঘটনায় খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘ক’ সার্কেলের উপপরিদশর্ক মো. রাকিবুল ইসলাম রাসেল বাদী হয়ে মো. ফয়সাল হোসেন (২৩), সোহেল রানা (২৬) ও আক্তার মিয়ার (৩৫) নামে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। গ্রেপ্তারদের বৃহস্পতিবার সকালে বাগেরহাট আদালতে সোপর্দ করা হয়েছে।