প্রিমিয়ার ফুটবল লিগে তৃতীয় স্থান অর্জন বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে মোহামেডান, শেখ রাসেল, শেখ জামালের মতো দলগুলোকে পেছনে ফেলে লিগে তৃতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। এটাই পুলিশ ফুটবল ক্লাবের সেরা সাফল্য। ক্লাবটি ২০১৯-২০ মৌসুম থেকে পেশাদার লিগে খেলা শুরু করে। খবর ডিএমপি নিউজের।

এবারের লিগে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস একটি মাত্র ম্যাচই হেরেছে, সেটি বাংলাদেশ পুলিশের বিপক্ষেই। আবাহনী এবং শেখ জামালের মতো দলের বিপক্ষেও পুলিশ জয় পেয়েছে।

এবার লিগে ২০ ম্যাচের মধ্যে পুলিশ ১০টি জিতেছে, সমান পাঁচটি করে ড্র ও পাঁচটিতে হেরেছে। মোহামেডান, শেখ রাসেল, শেখ জামালকে পেছনে ফেলেই তৃতীয় হয়েছে ক্লাবটি।

প্রিমিয়ার ফুটবল লিগের চূড়ান্ত তালিকা।

গত ৯ ডিসেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু হয়ে গতকাল রোববার শেষ হলো। এবার প্রিমিয়ার লিগে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন হয় বসুন্ধরা কিংস। কিংসের চেয়ে ১৫ পয়েন্ট পিছিয়ে আবাহনী হয়েছে দ্বিতীয়।

শেষ দিনে রহমতগঞ্জকে ৩-১ গোলে হারিয়ে চতুর্থ হয়েছে মোহামেডান। বড় বাজেটের শেখ রাসেল ক্রীড়া চক্র হয়েছে পঞ্চম। শেখ জামাল হয়েছে ষষ্ঠ, নবাগত ফর্টিস সপ্তম। চট্টগ্রাম আবাহনী অষ্টম, রহমতগঞ্জ নবম। মুক্তিযোদ্ধা ও আজমপুর ফুটবল ক্লাব উত্তরা নেমে গেছে যথাক্রমে ১০ ও ১১তম স্থানে।