১০৮ কেজি গাঁজাসহ প্রাইভেট কার আটক করে পুলিশ

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গতকাল রোববার ১০৮ কেজি গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ এই অভিযান চালায়। এ সময় একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. সোহেল, মো. মামুন আক্তার ওরফে মামুন খান, মো. হানিফ খলিফা ও আল আমিন।

যাত্রাবাড়ী থানার আসমা আলী সিএনজি স্টেশনের বিপরীতে মেসার্স চৌধুরী টিম্বার কমপ্লেক্সের সামনে থেকে গতকাল বেলা সোয়া তিনটায় তাঁদের গ্রেপ্তার করে গোয়েন্দা গুলশান জোনাল টিম।

গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব জানান, কিছু মাদক কারবারি সাদা রঙের প্রাইভেট কারযোগে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে ঢাকার দিকে আসছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ী থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আসমা আলী সিএনজি স্টেশনের সামনে অভিযান চালিয়ে প্রাইভেট কারসহ সোহেল, মামুন খান, হানিফ ও আল আমিনকে গ্রেপ্তার করা হয়। প্রাইভেট কারটি তল্লাশি করে ১০৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে উপ-পুলিশ কমিশনার বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ক্রয় করে বিক্রির উদ্দেশ্যে জয়পুরহাট জেলায় নিয়ে যাচ্ছিল।

তাঁদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান বিপিএম, পিপিএম-এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কামরুজ্জামান সরদারের তত্ত্বাবধানে গোয়েন্দা গুলশান জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীবের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।