চুয়াডাঙ্গা সদর থানা-পুলিশের হেফাজতে গ্রেপ্তার ৩ ব্যক্তি। ছবি: বাংলাদেশ পুলিশ

চুয়াডাঙ্গা সদর থানা-পুলিশের অভিযানে প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) সদর থানার কাউন্সিলপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন শরীয়তপুরের নড়িয়া থানার মৃত শান্তির ছেলে উজ্জ্বল চৌধুরী (৫৪), কুষ্টিয়া সদর থানার মৃত বদিউজ্জামানের ছেলে হাসানুজ্জামান (৪৬) ও গোপালগঞ্জের মুকসেদপুরের মৃত ইউনুস আলীর ছেলে মাহাবুব আলম (৪৩)।

জানা যায়, পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুনের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আনিসুজ্জামানের তত্ত্বাবধানে সদর থানার ওসি মাহাব্বুর রহমানের নেতৃত্বে ছদ্মবেশে অভিযান চালিয়ে বৃহস্পতিবার বেলা ২টার দিকে কাউন্সিলপাড়ার কালামের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সবাই ‘একটি বাড়ি একটি খামার প্রজেক্টে’র কর্মকর্তা বলে নিজেদের পরিচয় দিয়ে ভুক্তভোগী আলী হোসেন (৩৩) ও সাহেব আলীসহ অনেকের কাছ থেকে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করে। আসামিদের কাছ থেকে টাকা, ৫টি মোবাইল ফোন, ১টি টেবিল, ৩টি চেয়ার, ১টি ছোট ট্রলি ব্যাগ, ৪টি ম্যাগাজিন ফাইল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।