প্যারেডে সালাম গ্রহণ করছেন এসএমপি কমিশনার মো. ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) গ্র্যান্ড মাস্টার প্যারেড রোববার (১৪ মে) সকাল ৮টায় অনুষ্ঠিত হয়েছে।

এসএমপি পুলিশ লাইনস মাঠে অনুষ্ঠিত প্যারেডে কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. ইয়াহইয়া আল-মামুন।

সুসজ্জিত বাদক দলের সমন্বয়ে প্যারেডটি এসএমপি কমিশনার মো. ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএম-কে সালান প্রদর্শন করে। সালাম গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন এসএমপি কমিশনার।

প্যারেডে অংশ নেওয়া পুলিশ সদস্যগণের একাংশ। ছবি : বাংলাদেশ পুলিশ

অতিরিক্ত পুলিশ কমিশানার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) মু. মাসুদ রানা, উপপুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, উপপুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপপুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ইঅ্যান্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব, উপপুলিশ কমিশনার (পিওএম) জাবেদুর রহমান, উপপুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত উপপুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সব থানার ওসি, আরআই পুলিশ লাইনস এবং বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

এসএমপির গ্র্যান্ড মাস্টার প্যারেড অনুষ্ঠিত

প্যারেডে উপস্থিত সবাইকে নিয়মিত শারীরিক প্রশিক্ষণ প্যারেডের মানোন্নয়ের মাধ্যমে শারীরিক সুস্থতা বজায় রাখতে এবং দক্ষতা ও পেশাদারত্বের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা সংক্রান্ত দায়িত্ব পালন করতে প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন এসএমপি কমিশনার।