পুলিশ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলছেন প্রতিযোগিরা। ছবি: বাংলাদেশ পুলিশ।

বাংলাদেশ পুলিশ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ২০২১ এর চূড়ান্ত খেলা গতকাল মঙ্গলবার (১৫ মার্চ ) রাতে রাজধানীর মগবাজারের করিম গ্রুপের ইন্ডোর হলে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় অফিসারদের দলের সংখ্যা ছিল ২১টি এবং ফোর্সের ১৮টি। বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো.কামরুজ্জামান বিপিএম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

পুলিশ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার নারী এককে জয়ীর হাতে পুরস্কার তুলে দেওয়া হচ্ছে। ছবি:বাংলাদেশ পুলিশ ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজি ও বাংলাদেশ পুলিশ ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি মল্লিক ফখরুল ইসলাম বিপিএম, পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত ডিআইজি ও বাংলাদেশ পুলিশ ব্যাডমিন্টন ক্লাবের সহ-সভাপতি মো. রেজাউল হক পিপিএম, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) ও বাংলাদেশ পুলিশ ব্যাডমিন্টন ক্লাবের সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান বিপিএম, পিপিএম উপস্থিত ছিলেন।

চূড়ান্ত খেলায় নারী এককে ২-০ সেটে এপিবিএনের কনস্টেবল জেসমিন চ্যাম্পিয়ন এবং স্পেশাল ব্রাঞ্চের কনস্টেবল মুনজিলা রানার আপ হয়েছেন।

পুলিশ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ফাইনালের নারী দ্বৈতে চ্যাম্পিয়নের হাতে পুরস্কার তুলে দেওয়া হচ্ছে

পুরুষ এককে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন এপিবিএনের কনস্টেবল ফাহিম। রানার আপ হয়েছেন ডিএমপির কনস্টেবল শাহীন।

নারী দ্বৈতে ২-০ সেটে এপিবিএনের কনস্টেবল জেসমিন ও কনস্টেবল তোহা চ্যাম্পিয়ন এবং ডিএমপির কনস্টেবল সুফিয়া ও কনস্টেবল হিমু রানার আপ হয়েছেন।

পুরুষ দ্বৈতে ২-০ সেটে এপিবিএনের কনস্টেবল ফাহিম ও কনস্টেবল সানি চ্যাম্পিয়ন এবং ডিএমপির কনস্টেবল তরিকুল ও কনস্টেবল আমজাদ রানার আপ হয়েছেন।

পুলিশ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলায় পুরুষ এককে চ্যাম্পিয়নের হাতে পুরস্কার তুলে দেওয়া হচ্ছে।

অফিসারদের দ্বৈতে দুদকে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. মাহাবুবুর রহমান ও ইন্সপেক্টর রূপম চ্যাম্পিয়ন হয়েছেন। রানার আপ হয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত ডিআইজি শফিকুল ইসলাম ও ইন্সপেক্টর পারভেজ।
পুরস্কার হাতে পুলিশ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার বিজয়ীরা। ছবি: বাংলাদেশ পুলিশ

পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।