বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদ ও পুলিশ ক্লাবগুলোর বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদ ও পুলিশ ক্লাবগুলোর বার্ষিক সাধারণ সভা (এজিএম) মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদের প্রধান পৃষ্ঠপোষক ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

সভায় বাংলাদেশ পুলিশ ক্লাবগুলোর সার্বিক কার্যক্রম পর্যালোচনা করা হয়।

আইজিপি বলেন, ক্রীড়া ক্ষেত্রে বিশেষ করে ফুটবলে বাংলাদেশ পুলিশের গৌরবোজ্জ্বল সাফল্য ও অসাধারণ কৃতিত্ব রয়েছে। তিনি ফুটবলে বাংলাদেশ পুলিশের অর্জন ধরে রাখা এবং উত্তরোত্তর সাফল্য বাড়ানোর জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানান।

তিনি জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ক্রীড়া ক্ষেত্রে বিভিন্ন ইভেন্টে বাংলাদেশ পুলিশ দলের ক্রীড়া নৈপুণ্য ও সাফল্যের ওপর গুরুত্বারোপ করেন।

অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান বিপিএম (বার), র‍্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন বিপিএম (বার), পিপিএম, স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্ত আইজিপিগণ এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।

সভায় আইজিপিকে প্রধান করে আগামী ২০২৩-২৪ অর্থবছরের জন্য বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।