ঈদ মানে আনন্দের জোয়ার। ঈদ মানে খুশির সঞ্চার। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর রমজানের শেষ দিকে ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে এবং ঈদ আনন্দ ভাগাভাগি করতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সিলেট ঈদ উপহারসামগ্রী বিতরণ করেছে।

গতকাল ৯ এপ্রিল দুপুর ১২টার সময় সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইনসে দুস্থ ও অসহায়দের মাঝে এ ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়। মহতী এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরণ করেন পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের সভানেত্রী রুমানা নাহিদ। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের প্রধান উপদেষ্টা মো. জাকির হোসেন পিপিএম। এ সময় উপস্থিত ছিলেন পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের সাধারণ সম্পাদক সাবিনা ইয়াসমীন, সাংগঠনিক সম্পাদক আবিদা মোস্তফা অরিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সালমা আক্তার, প্রচার সম্পাদক জনাব সানজিদা আহমদ এমি, সমাজকল্যাণ ও হস্তশিল্প সম্পাদক কারিমা আক্তার, দপ্তর সম্পাদক দিল আফরোজ, দপ্তর সম্পাদক, পুনাক সদস্য ইসরাত তাহসীনা। তা ছাড়া সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল অফিসার ও ফোর্সবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে ১২০ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। পুলিশ কমিশনার মহোদয় তাঁর বক্তব্যে উপস্থিত পুনাক সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যদের শুভেচ্ছা জানান।

পুনাক সভানেত্রী বলেন, ঈদের আনন্দ দুস্থ ও অসহায়দের মাঝে ভাগ করার মাধ্যমে নিজেদের ঈদ আনন্দ আরও বেড়ে যায়। ভবিষ্যতেও পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশ দুস্থ ও অসহায়দের পাশে থাকবে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসএমপির এডিসি ট্রাফিক রাখী রানী দাস।