রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) ও জেলা পুলিশের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি, গৃহহীনকে ঘর ও শীতবস্ত্র বিতরণ করেছেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।

সোমবার (৩ জানুয়ারি) বেলা সাড়ে ১০টার দিকে রাজশাহী পুলিশ লাইনস মাঠে এসব উপহার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।

শিক্ষাবৃত্তি পাওয়া মেধাবী শিক্ষার্থীরা হলেন রাজশাহীর তানোর থানার বাঁধাইড় গ্রামের মো. সামায়ুনের ছেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় ‘বি’ ইউনিটে ১ম হওয়া মোস্তাকিম; গোদাগাড়ী থানার বামনাহাল গ্রামের মো. জারজিসের ছেলে শরবত বিক্রেতা মো. সাদেকুল ইসলাম এবং নীলফামারী সদর থানার ডাঙ্গাপাড়া গ্রামের রবীন্দ্রনাথ রায়ের ছেলে রিপন রায়। তাঁদের মধ্যে মোস্তাকিম ও রিপন শিক্ষাকাল শেষ না হওয়া পর্যন্ত প্রতি মাসে তিন হাজার টাকা এবং সাদেকুল ১ হাজার ২০০ টাকা পাবেন।

গৃহহীন রাজশাহীর চারঘাট থানার মিয়াপুর গ্রামের মৃত খেরাজ উদ্দিনের স্ত্রী মোসা. হানু ওরফে ভানু বিবির (৭০) হাতে একটি টিনসেড বাড়ির রেপ্লিকা তুলে দেওয়া হয়। খুব শিগগিরই এই ঘরের নির্মাণ কাজ সম্পন্ন হবে।

এ ছাড়া, ১৫০ জন দুস্থের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পুনাক সভানেত্রী।

মোস্তাকিম, রিপন রায়, সাদেকুল ও হানু বিবি এমন উপহার পেয়ে পুনাক সভানেত্রী জীশান মীর্জাকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) পুনাকের সভানেত্রী লায়লা পারভেজ, রাজশাহী বিভাগীয় পুনাকের সভানেত্রী নূরজাহান আক্তার হীরা, রাজশাহী জেলা পুনাকের সভানেত্রী জেনিফার রেবেকা।