রাজধানীর পল্টন থানা এলাকা থেকে ৫ হাজার ইয়াবা বড়িসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ গতকাল শুক্রবার এই অভিযান চালায়। খবর ডিএমপি নিউজের।

ডিএমপির গোয়েন্দা (ডিবি) উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম গতকাল রাত ৯টা ৫৫ মিনিটে পল্টন থানার কাকরাইল এলাকা থেকে কামরুন্নাহার আক্তার ওরফে নাহার ওরফে জহুরাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৫ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম জানান, কিছু মাদক ব্যবসায়ী পল্টন থানার কাকরাইলের একটি রেস্তোরাঁর সামনে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ কামরুন্নাহারকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে শাহিদুল ইসলাম বলেন, কামরুন্নাহার কক্সবাজার হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তাঁরবিরুদ্ধে পল্টন থানায় মামলা করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।