আসন্ন পবিত্র ঈদুল আজহায় সড়ক, নৌপথের যানজট নিরসন, যাত্রী ও যানবাহন পারাপার নির্বিঘ্ন করতে মানিকগঞ্জ জেলা পুলিশের আইনশৃঙ্খলাবিষয়ক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৩ জুন) শিবালয় থানা প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জেলার পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, ঈদে ঘরমুখী মানুষের যাতায়াতে ও ভোগান্তি নিরসনে মানিকগঞ্জ জেলা পুলিশ শতভাগ সচেষ্ট থাকবে। ঈদে কোরবানির পশুর হাটগুলোতে নিরাপত্তা প্রদানে এবং পশু চুরি ও ডাকাতির মতো অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন না ঘটতে পারে, সেই লক্ষ্যে তিনি উপস্থিত সকলকে সতর্কতামূলক বিভিন্ন দিকনির্দেশনা দেন। উপস্থিত সকল ইউনিটকে মানিকগঞ্জ জেলা পুলিশের সাথে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

এ সময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, শিবালয় সার্কেল, মারুফা নাজনীন, শিবালয় থানার অফিসার ইনচার্জ শাহনূর আলম, বিআইডব্লিউটিসি, হাইওয়ে পুলিশ, নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের বিভিন্ন কর্মকর্তাসহ লঞ্চ মালিক সমিতি, পরিবহন মালিক সমিতি এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।