পবিত্র ঈদুল ফিতরে জাতীয় ঈদগাহ ময়দানে যাতায়াতের ক্ষেত্রে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক রমনা বিভাগের পক্ষ থেকে কিছু নির্দেশনা দেওয়া হয়েছে। খবর ডিএমপি নিউজের।

নির্দেশনায় বলা হয়েছে, জিরো পয়েন্ট ক্রসিং, মৎস্য ভবন ক্রসিং, সরকারি কর্মচারী হাসপাতালের মোড়, দোয়েল চত্বর ক্রসিং, প্রেসক্লাব লিংক রোড, পররাষ্ট্র মন্ত্রণালয়ের পেছনের গলি, ইউবিএল ক্রসিং ও কন্ট্রোলরুম গ্যাপে ডাইভারশন থাকবে।

কার পার্ক করা যাবে মৎস্য ভবন থেকে শাহবাগ, আইইবির ভেতরে পার্কিং, কার্পেট গলি, দোয়েল চত্বর ব্যারিকেডের বাইরে, ফজলুল হক হল ব্যারিকেডের বাইরে ও প্রেসক্লাব লিংক রোড ব্যারিকেডের বাইরে।

মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধান বিচারপতি ও অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের (ভিভিআইপি) গাড়ি পার্ক করা হবে সুপ্রিম কোর্টের অভ্যন্তরে গোলচত্বরের কাছে।

মন্ত্রিপরিষদের মাননীয় সদস্য ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের (ভিআইপি) গাড়ি পার্ক করা হবে ঈদগাহ ময়দানের প্রধান গেটের উত্তর-পশ্চিম দিকে। মাননীয় বিচারপতিদের গাড়ি পার্ক করা যাবে সুপ্রিম কোর্ট মাজার-সংলগ্ন উত্তর পাশে। উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা, বিশিষ্ট ব্যক্তি ও সাংবাদিকদের গাড়ি পার্ক করা যাবে গণপূর্তভবনের আঙিনায়।