শোভাযাত্রায় অংশ নেওয়া পুলিশ সদস্যদের একাংশ। ছবি : বাংলাদেশ পুলিশ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে খুলনা জেলা পুলিশের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুন) সকালে শিরোমণি এলাকার জেলা পুলিশ লাইনসের শহীদ মিনার চত্বরে এক প্রাণবন্ত পথসভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রায় অংশ নেওয়া নারী পুলিশ সদস্যদের একাংশ। ছবি : বাংলাদেশ পুলিশ

পথসভায় প্রধান অতিথি ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন বিপিএম (বার)। বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, কমান্ড্যান্ট (এসপি) মোছা. তাসলিমা খাতুন, ৩ এপিবিএনের কমান্ড্যান্ট (এসপি) মুহম্মদ শহীদুল্যাহ্ চৌধুরী পিপিএম, খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এই ঐতিহাসিক মুহূর্তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাস্তবায়ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস, ঐকান্তিক প্রচেষ্টা এবং দেশপ্রেমের অনন্য নিদর্শনের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বক্তারা।

পথসভা শেষে একটি বর্ণিল শোভাযাত্রা খুলনা শহরের শিরোমণি কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে বের হয়ে ৩ এপিবিএন কার্যালয়ের প্রধান ফটকে এসে শেষ হয়।

বক্তব্য দিচ্ছেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন বিপিএম (বার)। ছবি : বাংলাদেশ পুলিশ

খুলনা জেলার রূপসা, তেরখাদা, দিঘলিয়া, দাকোপ, বটিয়াঘাটা, ফুলতলা ও ডুমুরিয়া থানা থেকে আগত তিন শতাধিক মানুষ এই আনন্দ মিছিল ও শোভাযাত্রায় অংশ নেন।