পটুয়াখালীতে রোববার পুলিশের কাবাডি প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহসহ অতিথিরা। ছবি: পটুয়াখালী জেলা পুলিশ

পটুয়াখালী পুলিশ লাইনস মাঠে জেলা পুলিশ আয়োজিত মুজিববর্ষ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস-২০২১ কাবাডি প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম।

প্রথম সেমিফাইনালে কলাপাড়া থানা গলাচিপা থানাকে পরাজিত করে এবং দ্বিতীয় সেমিফাইনালে পটুয়াখালী সদর থানা বাউফল থানাকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে পটুয়াখালী সদর থানা কলাপাড়া থানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার শারীরিক সুস্থ থাকতে ও যোগ্য নাগরিক হিসেবে বিকশিত হতে খেলাধুলার প্রতি গুরুত্বারোপ করেন। জাতীয় খেলা কাবাডির মান উন্নয়নে তরুণদের অংশগ্রহণের আহবান জানান তিনি। পাশাপাশি এসপি স্কুল লেভেল ও বয়স্কভিত্তিক প্রতিযোগিতা আয়োজন করে এ খেলার হারানো গৌরব ফিরিয়ে আনার আশা ব্যক্ত করেন। পটুয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ.ন.ম. আমিনুল হক মামুন ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান এ সময় উপস্থিত ছিলেন। খেলা শেষে প্রধান অতিথি মোহাম্মদ শহীদুল্লাহ ও উপস্থিত অন্য অতিথিরা পুরস্কার বিতরণ করেন।