নেত্রকোনা জেলার আটপাড়া থানা-পুলিশের মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, কিশোর অপরাধ, সাইবার ক্রাইম, নারী নির্যাতন, ইভ টিজিং ও বাল্যবিবাহমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে জনসচেতনামূলক সুধী সমাবেশ অনু‌ষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি ছি‌লেন জেলার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ।

প্রধান অ‌তি‌থির বক্তব্যে পুলিশ সুপার বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দেশের শত্রু, একটি জাতিকে ধ্বংস করে দেয়। অপরাধের সাথে জড়িত যে-ই থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনা হবে। তিনি মাদক, জুয়া, ইভ টিজিং, নারী নির্যাতন, বাল্যবিবাহ, হ্যালো এসপি সেবা, লাইভ ব্লাড ব্যাংক বন্ধন, ৯৯৯ জাতীয় জরুরি সেবা সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সকলকে আরও বেশি সচেতন হওয়ার আহ্বান জানান এবং এ কাজে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা সুলতান আহম্মেদ, সাইদুল হক তালুকদার, চেয়ারম্যান ও নং দুওজ ইউনিয়ন ও সভাপতি আটপাড়া উপজেলা, কমিউনিটি পুলিশিং, তানিয়া নাজনীন রেখা, ভাইস চেয়ারম্যান, আটপাড়া উপজেলা, মো.মিজানুর রহমান নন্দন, ভাইস চেয়ারম্যান, আটপাড়া উপজেলা, হোসাইন মোহাম্মদ ফারাবী, সহকারী পুলিশ সুপার, কেন্দুয়া সার্কেল, মো. শাকিল আহমেদ নির্বাহী অফিসার, আটপাড়া উপজেলা, মো. হাজী খায়রুল ইসলাম চেয়ারম্যান, আটপাড়া উপজেলা ও সভাপতি আটপাড়া উপজেলা আওয়ামী লীগ।