গ্রেপ্তার আমাউল্লাহ। ছবি : সংগৃহীত

ময়মনসিংহের নান্দাইলে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ১৯ বছর বয়সী ওই তরুণের নাম আমাউল্লাহ।

আজ বুধবার ভোর ৪টার দিকে নেত্রকোনার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজার থেকে তিনি গ্রেপ্তার হন। খবর সমকালের।

গ্রেপ্তার আমাউল্লাহ ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের খারুয়া গ্রামের বাসিন্দা।

যা ঘটেছিল

র‌্যাব-১৪ সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বছরের ২৩ ডিসেম্বর দুপুর দেড়টার দিকে ওই গৃহবধূ তাঁর বাড়িতে যাওয়ার জন্য পাশের গফরগাঁও উপজেলা রেলওয়ে স্টেশনে অবস্থান করছিলেন। ওই সময় সুমন মিয়া নামে একজন ভালুকায় ওই নারীকে পৌঁছে দেবেন বলে মোটরসাইকেলে তোলেন।

কিছুক্ষণ পর সুমন মিয়া আমাউল্লাহ নামে একজনকে মোবাইলে ফোন দিয়ে ডেকে নিয়ে আসেন। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের রাজাপুর এলাকায় সড়কের পাশের জঙ্গলে নিয়ে গিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন।

পরে রাত সাড়ে ৭টার দিকে তারা ওই নারীকে দেওয়ানগঞ্জ বাজারের কাছে কালীমন্দিরের সামনে ফেলে রেখে চলে যান। ওই ঘটনায় গত ২৭ ডিসেম্বর ওই নারীর বাবা মামলা করেন। পরে আসামি সুমনকে গ্রেপ্তার করা হয়। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, প্রযুক্তির সহায়তায় আমাউল্লাহর অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেন। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।