কুড়িগ্রাম জেলার সন্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তা নিশ্চিত করা ও অধিকতর বেগবান হয়ে সেবা দেওয়ার লক্ষ্যে অভ্যন্তরীন শৃঙ্খলা, দক্ষতা,পেশাদারত্ব ও কল্যাণের নিমিত্তে কুড়িগ্রাম জেলা পুলিশের বিশেষ মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ জুলাই বেলা ১১টা ১০ মিনিটে পুলিশ লাইন্সের মাল্টিপারপাস ড্রিলশেডে
এই সভা অনুষ্ঠিত হয়।

জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি মোহা. আব্দুল আলীম মাহমুদ বিপিএম।

তিনি জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত হন এবং সমস্যা সমাধানে দায়িত্বশীলদের নির্দেশনা দেন। একই সাথে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ গঠনে বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের কাছে উদ্ভাবনী সৃজনশীল ধারণা ও প্রস্তাবনাসমূহ শোনেন এবং কার্যকরী ব্যবস্থা ও সরকারের যথাযথ কর্তৃপক্ষের সাথে পত্রালাপের বিষয়ে জানান এবং ভবিষ্যতের যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় আগের থেকে আরো বেগবান হয়ে কাজ করার জন্য সকল ইউনিট ইনচার্জদের প্রেরণা দেন রেঞ্জ ডিআইজি ।

জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রক্রিয়াকে টেকসই করতে টেকসই নিরাপত্তা ও স্থিতিশীলতার জন্য ব্যক্তিস্বার্থের উপরে উঠে দেশসেবার জন্য দুর্বার পুলিশিং করার নির্দেশনাও দেন তিনি।

সভায় আরো উপস্থিত ছিলেন কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম. ওহিদুন্নবী, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন রেজা, ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মোর্শেদুল হাসান, পিপিএম, সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) মো. রাসেল রানা, সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) এসএম হাসান ইস্রাফিল, কুড়িগ্রাম পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার মো. আখতারুজ্জামান, সকল থানা/ইউনিট ইনচার্জ সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।