নবনির্বাচিত এমপিদের সঙ্গে সোমবার সৌজন্য সাক্ষাৎ করেন কেএমপি কমিশনার। ছবি: কেএমপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নবনির্বাচিত সংসদ সদস্যদের (এমপি) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক বিপিএম (বার), পিপিএম (সেবা)।

গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে কেএমপি কমিশনার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী বাগেরহাট-১ আসনের নবনির্বাচিত এমপি শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের নবনির্বাচিত এমপি শেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা-৩ আসনের নবনির্বাচিত এমপি এসএম কামাল হোসেন, খুলনা-১ আসনের নবনির্বাচিত এমপি ননী গোপাল মন্ডল এবং বাগেরহাট-২ আসনের নবনির্বাচিত এমপি শেখ সারহান নাসের তন্ময়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সৌজন্য সাক্ষাৎকালে পুলিশ কমিশনার বিজয়ী প্রার্থীদের উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান।

নবনির্বাচিত এমপিরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে জনগণকে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে খুলনা মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্যবস্থাপনা, কর্মকৌশল, সহনশীলতা, বুদ্ধিমত্তা এবং পেশাদারত্বের প্রশংসা করেন।

ওই সময় কেএমপির অতিরিক্ত কমিশনার (এঅ্যান্ডও) সরদার রকিবুল ইসলাম বিপিএম-সেবা, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক অ্যান্ড প্রটোকল, অতিরিক্ত দায়িত্বে ক্রাইম) মোছাম্মৎ তাসলিমা খাতুনসহ কেএমপির সব ডেপুটি পুলিশ কমিশনার উপস্থিত ছিলেন।