চুয়াডাঙ্গা জেলা পুলিশ থেকে অবসরে যাওয়া পরিদর্শককে সোমবার বিদায় সংবর্ধনা জানানো হয়। ছবি: পুলিশ নিউজ

চুয়াডাঙ্গা জেলা পুলিশ থেকে পিআরএলে (অবসর) যাওয়া সহকর্মীকে আনুষ্ঠানিকতার সঙ্গে বিদায় দিয়েছে জেলা পুলিশ।
জেলার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলনকক্ষে সোমবার বিকেল চারটার দিকে পুলিশ পরিদর্শক (সশস্ত্র) জলিল উদ্দিন ভূঁইয়াকে আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান পিপিএম-সেবা।

বাংলাদেশ পুলিশ বাহিনীতে নিজের মেধা, শক্তি, যোগ্যতা, কর্মদক্ষতার স্বাক্ষর রেখে অর্পিত দায়িত্ব পালন করায় বিদায়ী সহকর্মীকে সম্মাননা স্মারকসহ শুভেচ্ছা উপহার দেন পুলিশ সুপার।
চুয়াডাঙ্গার পুলিশ সুপার বলেন, ‘অবসরে গমন করলেও আপনি আমাদেরই পরিবারের সদস্য। বাকি জীবন পুলিশ বাহিনীর সঙ্গেই থাকবেন। নিজের শরীর এবং পরিবারের সকল সদস্যের প্রতি খেয়াল রাখবেন।’
বিদায়ী সহকর্মী পুলিশ পরিদর্শক (সশস্ত্র) জলিল উদ্দিন ভূঁইয়া বলেন, ‘চাকরিজীবন শেষে সম্মানের সঙ্গে বিদায় নেওয়া নিঃসন্দেহে সকলের জন্য অত্যন্ত আনন্দের। অনেক সময় এমনও হয়েছে ডিউটি শেষ করে ব্যারাকে ফিরে সহকর্মীকে না দেখে কোথায় গিয়েছে জানতে চাইলে পরে জানতে পেরেছি, সে আজ পিআরএল গেছে। সেই দিক থেকে নিজেকে ভাগ্যবান মনে করছি।’
বিদায় সংবর্ধনায় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. নাজিম উদ্দিন আল আজাদ পিপিএম-সেবাসহ অনেকে।