নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভার খণ্ডচিত্র। কোলাজ: পুলিশ নিউজ

নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল ৯টার দিকে পুলিশ লাইনসের ড্রিলশেডে নভেম্বর মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

কল্যাণ সভায় বিভিন্ন থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র, ক্যাম্প থেকে আগত বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্য এবং পুলিশ লাইনসের অফিসার ও ফোর্স তাঁদের সামগ্রিক সমস্যা নিয়ে কথা বলে। জেলা পুলিশ সুপার (এসপি) সাদিরা খাতুন এসব সমস্যার সমাধানের জন্য সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের নির্দেশ দেন। সব পুলিশ সদস্যকে এক হয়ে জনগণ ও দেশের কল্যাণের জন্য কাজ করে স্মার্ট পুলিশ গঠনে যথাযথ দায়িত্ব পালত করতে নির্দেশ দেন তিনি। অতঃপর তিনি পুলিশ সদস্যদের কল্যাণ নিশ্চিত করতে নিয়মমাফিক ছুটি, আবাসন ব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্নতা, চিকিৎসা, মানসম্মত খাবারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে নির্দেশনা দেন।
এসপি পুলিশ সদস্যদের নিয়মানুবর্তিতা, দায়িত্ববোধ, মা-বাবার প্রতি উত্তম আচরণ, নৈতিকতা, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন, অশোভন আচরণ পরিহার করার মতো বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

পুলিশ সুপার কল্যাণ সভায় অবসরজনিত কারণে বিদায়ী কনস্টেবল মা. আইবুর রহমান ও মো. মিজানুর রহমানকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন। এ ছাড়া তিনি সেপ্টেম্বর মাসের ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ওয়ারেন্ট তামিলকারী শ্রেষ্ঠ অফিসার হিসেবে লোহাগড়া থানার এসআই (নিরস্ত্র) মো. রবিউল ইসলাম, লোহাগড়া থানার এএসআই (নিরস্ত্র) মো. মিকাইল হোসেন, ট্রাফিক শাখার শ্রেষ্ঠ চৌকস অফিসার হিসেবে ট্রাফিক সার্জেন্ট ইমরান হোসেন, সেরা ওয়াচার ডিএসবির এএসআই (নিরস্ত্র) মো. হাবিবুর রহমানকে ক্রেস্ট প্রদান করেন।