নড়াইলে মহান বিজয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা তিনটার দিকে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম নড়াইলে মহান বিজয় দিবস কাবাডি (বালক ও বালিকা) প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়।

খেলাটি জেলা পুলিশ নড়াইলের ব্যবস্থাপনা ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত হয়।

এ কাবাডি প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন নড়াইলের পুলিশ সুপার ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোহাম্মদ মেহেদী হাসান।

জেলা পর্যায়ের আজকের ফাইনাল খেলার শুরুতে পুলিশ সুপার খেলোয়াড়দের উদ্দেশে শুভেচ্ছা বক্তব্য দেন এবং খেলার শুভ উদ্বোধনী ঘোষণা করেন।

পুলিশ সুপার বলেন, ‘বাংলাদেশের জাতীয় খেলা কাবাডির প্রধান পৃষ্ঠপোষক হলো বাংলাদেশ পুলিশ। কাবাডিকে তৃণমূল পর্যায়ে আরও ছড়িয়ে দিতে এবং ভালো মানের খেলোয়াড় তৈরি করতে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। জাতীয় পর্যায়ের খেলায় নড়াইল জেলা কাবাডি টিম বিজয় বয়ে আনবে।’

এ ক্ষেত্রে যে ধরনের সহযোগিতা প্রয়োজন, সব ধরনের সহযোগিতা প্রদান করার প্রত্যয় ব্যক্ত করেন পুলিশ সুপার। পরে তিনি অংশগ্রহণকারী দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন। খেলা শেষে বিজয়ী দলকে ট্রফি তুলে দেন।

ওই সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) তারেক আল মেহেদী, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও বিশেষ অতিথি ইউসুফ আলী, বিশেষ অতিথি নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আয়ুব খান বুলু ও জেলা ক্রীড়া অফিসার মো. কামরুজ্জামান উপস্থিত ছিলেন।