ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ উপলক্ষে ডিউটি সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে ব্রিফিং করেন নড়াইলের পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন। ছবি: বাংলাদেশ পুলিশ

সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ উপলক্ষে ডিউটি সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে ব্রিফিং করেছেন নিয়োগ বোর্ডের সভাপতি নড়াইলের পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন। নড়াইল পুলিশ লাইনস প্রাঙ্গণে ২ ফেব্রুয়ারি বেলা ১১টায় এই ব্রিফিং অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার বলেন, ৫ ফেব্রুয়ারি ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদের নিয়োগ কার্যক্রম সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে সম্পন্ন করতে হবে। আমরা নিরপেক্ষভাবে সবচেয়ে যোগ্য, মেধাবী ও সেরা প্রার্থীদের নির্বাচন করব। তিনি বলেন, স্মার্ট ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনের প্রত্যয়ে আধুনিক, জনবান্ধব ও সেবাধর্মী পুলিশি ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে বাংলাদেশ পুলিশে দক্ষ, সাহসী ও চ্যালেঞ্জ গ্রহণে সক্ষম জনবল নিয়োগ করা হবে।

ব্রিফিংয়ে উপস্থিত নড়াইল পুলিশের কর্মকর্তা ও সদস্যরা। ছবি: বাংলাদেশ পুলিশ

এ সময় পুলিশ সুপার নিয়োগ ডিউটিতে নিয়োজিত সব অফিসার ও ফোর্সদের পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা বুঝিয়ে দেন এবং তাঁদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে বিভিন্ন নির্দেশনা ও সতর্কতামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় নিয়োগ ডিউটি সংশ্লিষ্ট জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও অন্যান্য পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।