চুরি হওয়া জব্দ করা মালামাল। ছবি: ডিএমপি নিউজ

রাজধানীর দক্ষিণখান থানা এলাকায় মুদিদোকানে চুরির ঘটনায় চোরাই মালামালসহ দুজন গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ (ডিবি)।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. রিপন মিয়া ও মো. ইনু মিয়া। খবর ডিএমপি নিউজের।

এর আগে গত ৯ মার্চ রাত ১১টা ১০ মিনিট থেকে ১০ মার্চ সকাল আনুমানিক ৭টা ৩০ মিনিটের মধ্যে দক্ষিণখান থানা এলাকার দারুল আসবাব জেনারেল স্টোরের মুদিদোকানের মালামাল চুরি হয়।

এ ঘটনায় ১৬ মার্চ দক্ষিণখান থানায় একটি মামলা হয়। মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা উত্তরা বিভাগ।

গোয়েন্দা উত্তরা বিভাগের বিমানবন্দর জোনাল দলের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কায়সার রিজভী কোরায়েশী পিপিএম (সেবা) বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চোর চক্রের সদস্যরা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার জলকুড়ি কড়ইতলা মসজিদের পূর্ব পাশে নাইন্দারপাড়া রোড ইনু মিয়ার খাবার হোটেল ও মুদিদোকানে অবস্থান করছেন বলে সংবাদ পান।

এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৩০ জুন) রাত ৮টা ৩০ মিনিটের দিকে উক্ত স্থানে অভিযান চালিয়ে রিপন ও ইনুকে গ্রেপ্তার করে বিমানবন্দর জোনাল টিম।

ওই সময় গ্রেপ্তার আসামি ইনুর দেওয়া তথ্যমতে, তাঁর মুদিদোকান তল্লাশি করে ২২টি তিব্বত বল সাবান, ৬টি হুইল লন্ড্রি সাবান, ৫টি ডেটল সাবান, ৮টি ব্যাকট্রল ফ্রেশ ফ্যামেলি হেলথ সোপ, ৪টি প্যারাসুট বেলি ফুল কোকোনাট হেয়ার অয়েল, ৫টি জুঁই ন্যাচারাল নারকেল তেল, ৭টি মিল্লাত ঘামাচি পাউডার, ৪৮ বোতল ম্যাংগো ফ্রুট ডিংকস ও ১৮ বোতল ফ্রেন্ডস-আপ জব্দ করা হয়।

গ্রেপ্তার আসামিদের দক্ষিণখান থানার মামলায় আদালতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে