রাজধানীর আদাবর থানা হেফাজত থেকে পালানো মাদক মামলার আসামি লাবনী আক্তারকে (২০) আবারও গ্রেপ্তার করেছে পুলিশ। দীর্ঘ ১৭ ঘণ্টা ঢাকা ও আশপাশের থানা এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। খবর জাগো নিউজের।

তিনি বলেন, দায়িত্বরত পুলিশ সদস্যদের অসতর্কতায় শনিবার ভোর সোয়া ৫টার দিকে থানা হেফাজতে থাকা মাদক মামলার আসামি লাবনী আক্তার কৌশলে পালিয়ে যান। পরে রাত ১১টা পর্যন্ত থানার দুই পরিদর্শকের (তদন্ত ও অপারেশন) নেতৃত্বে ঢাকার মোহাম্মদপুর, আদাবরসহ আশপাশের এলাকা এবং সাভার, হেমায়েতপুর, বছিলার মধুসিটিসহ বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালানো হয়। পরে ১৭ ঘণ্টা পরে লাবনীকে গ্রেপ্তার করা হয়।

ওসি মাহবুব বলেন, অত্যন্ত কৌশলে লাবনী পালিয়ে যান। পরে তাঁকে খুঁজতে মাঠে নামে পুলিশ। এরপর তাঁর স্বামীকে জিজ্ঞাসাবাদ করে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে কেরানীগঞ্জ থানার বছিলা এলাকার মধুসিটি হাউজিং থেকে লাবনীকে গ্রেপ্তার করা হয়। তাঁকে থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

এর আগে শুক্রবার (২৯ ডিসেম্বর) আদাবর থানার শেখেরটেক ১২ নম্বর রোড থেকে ২০টি ইয়াবাসহ লাবনী আক্তারকে গ্রেপ্তার করে আদাবর থানা-পুলিশ। পরে ওই দিনই তাঁর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। মামলা শেষে থানায় ছিলেন লাবনী। শনিবার ভোর সোয়া ৫টার দিকে দায়িত্বরত পুলিশ সদস্যরা ঘুমে আচ্ছন্ন হলে পালিয়ে যান লাবনী। এ সময় ডিউটি অফিসার হিসেবে কর্তব্যরত ছিলেন উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন।