রাজধানীর তেজগাঁও থানার পুলিশ মাদক বিক্রির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে। বাদাম বিক্রির আড়ালে তাঁরা ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রি করতেন। তাঁদের মধ্যে একজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৮টি মামলা রয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন আব্দুল আজিজ, সাহিদুল ওরফে জাহিদুল ইসলাম ও রমজান আলী।

গত বৃহস্পতিবার রাতে তেজগাঁওয়ের তেজকুনিপাড়ার একটি বাসা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গতকাল শুক্রবার তেজগাঁও থানার ওসি মোহাম্মদ মহসীন এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, গ্রেপ্তার হওয়া তিনজনই তেজগাঁওয়ের চিহ্নিত মাদক বিক্রেতা। তাঁদের মধ্যে আজিজের বিরুদ্ধে ২৮টি, মো. রমজানের বিরুদ্ধে সাতটি এবং জাহেদুলের বিরুদ্ধে ছয়টি মামলা রয়েছে।

ওসি মোহাম্মদ মহসীন আরও জানান, ‘তাঁরা তিনজনই ভ্রাম্যমাণ মাদক বিক্রেতা। দীর্ঘদিন ধরে তাঁরা তেজকুনিপাড়ায় একটি ভাড়া বাসায় থেকে গোপনে মাদক বিক্রি করতেন। মাদক ক্রেতা-বিক্রেতার কাছে সেই বাসা মাদকের আড়ত নামে পরিচিত। তাঁরা সেখানে মাদক বাদামের প্যাকেটের মতো করেই রাখেন।
এরপর খুচরা বিক্রেতারা সেখান থেকে নিয়ে যান। তাঁদের কাছ থেকে আনুমানিক দুই কেজির এক হাজার পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়েছে। তাঁদের তথ্যের ভিত্তিতে ইয়াবাসহ অন্যান্য মাদক উদ্ধারের চেষ্টা চলছে। সূত্র: কালের কন্ঠ