পুলিশি হেফাজতে আসামিরা। ছবি : বাংলাদেশ পুলিশ

যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে ২৫ গ্রাম হেরোইন, ৬৩ বোতল ফেনসিডিল, দুটি বার্মিজ চাকু, দুটি হাঁসুয়া, একটি চোরাই মোটরসাইকেল, চোরাই ইজিবাইকের যন্ত্রাংশসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত রোববার (৩১ মার্চ) ও সোমবার (১ এপ্রিল) যশোরের শার্শা, ঝিকরগাছা, অভয়নগর ও কোতোয়ালি থানা এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

আসামিরা হলেন শার্শা থানা এলাকার মো. মাসুম বিল্লাহ (৩০), ঝিকরগাছা থানা এলাকার মো. বজলুর রহমান পিন্টু (৪৭), অভয়নগর থানা এলাকার মো. সেলিম গাজী (৪২), কোতোয়ালি থানা এলাকার মো. হানিফ (২৪) ও মো. জীবন হোসেন রাকিব (১৯) এবং সাতক্ষীরার কলারোয়া থানা এলাকার মো. জহিরুল ইসলাম ডাবলু (৩৫)।

ডিবি যশোরের উপপরিদর্শক (এসআই) হরষিত রায় জানান, গত রোববার রাতে শার্শা থানাধীন পাঁচভুলট মাঝেরপাড়া থেকে ৩৫ বোতল ফেনসিডিলসহ মাসুমকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে শার্শা থানায় মামলা করা হয়েছে।

ডিবি যশোরের উপপরিদর্শক (এসআই) খান মাইদুল ইসলাম রাজিব জানান, সোমবার বিকেলে ঝিকরগাছা থানাধীন দক্ষিণপাড়া থেকে ২৮ বোতল ফেনসিডিলসহ পিন্টু ও ডাবলুকে গ্রেপ্তার করা হয়। তাঁদের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় মামলা করা হয়েছে।

ডিবি যশোরের উপপরিদর্শক (এসআই) শেখ আবু হাসান জানান, সোমবার রাতে অভয়নগর থানাধীন সিদ্দিপাশা থেকে একটি চোরাই মোটরসাইকেল, ইজিবাইকের যন্ত্রাংশসহ সেলিমকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা করা হয়েছে।

ডিবি যশোরের উপপরিদর্শক (এসআই) মো. শাহিনুর রহমান জানান, সোমবার রাতে কোতোয়ালি থানাধীন পালবাড়ি মোড় থেকে ২৫ গ্রাম হেরোইন এবং দুটি চাকু, হাঁসুয়াসহ হানিফ ও রাকিবকে গ্রেপ্তার করা হয়। তাঁদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।