ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)-এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন এফবিআইয়ের প্রতিনিধিরা। ছবি : বাংলাদেশ পুলিশ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)-এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে যুক্তরাষ্ট্রের ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (এফবিআই) প্রতিনিধিদল।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে ডিএমপি কমিশনারের কার্যালয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশে মার্কিন দূতাবাসের এফবিআইয়ের অ্যাসিস্ট্যান্ট লিগ্যাল অ্যাটাচ রবার্ট জে ক্যামেরন ও পুলিশ লিয়াজোঁ স্পেশালিস্ট মোহাম্মদ আমিনুল ইসলাম।

সাক্ষাৎকালে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের পুলিশের পারস্পরিক সম্পর্কোন্নয়নে উভয় পক্ষের সহযোগিতা অব্যাহত রাখার বিষয়ে আলোচনা করা হয়।

এ ছাড়া ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়নে করণীয় নির্ধারণ করা, অংশীদারত্বের মাধ্যমে পুলিশ সার্ভিসকে এগিয়ে নেওয়া, পেশাগত মানোন্নয়নে পরস্পরকে সহযোগিতা করা এবং সার্বিক নিরাপত্তা ও কর্মপরিকল্পনার অগ্রগতির বিষয়ে আলোচনা করা হয়।

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) (অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান বিপিএম (বার) এবং বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।